সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৫৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পশ্চিমবঙ্গে বাংলাদেশি জাহাজে ভয়াবহ আগুন

ডেইলি সিলেট ডেস্ক ::

পশ্চিমবঙ্গের সুন্দরবন হলদিয়া চ্যানেলে দাড়িয়ে থাকা একটি বাংলাদেশি পণ্যবাহী জাহাজে ভয়াবহ আগুনের ঘটনা ঘটেছে। শনিবার (০৬ জানুয়ারি) সকালে পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগনা জেলার কাকদ্বীপের লট নম্বর এইট লাগোয়া মুড়িগঙ্গা নদীর চরে দাঁড়িয়ে থাকা অবস্থায় ‘আকাস্থা’ নামে ওই পণ্যবাহী জাহাজটিতে আগুন লাগে।

জানা গেছে জরুরি মেরামতের জন্য নদীর চরে নোঙর করেছিল জাহাজটি। এদিন সকালে মেরামত চলাকালীন সময় মুহূর্তের মধ্যে দাউ দাউ করে জ্বলে ওঠে জাহাজের ইঞ্জিন। মুহূর্তে ছড়িয়ে পড়ে আগুন, তবে এ ঘটনায় এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

প্রাথমিকভাবে জাহাজের কর্মীরাই আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। কিন্তু সে চেষ্টা ব্যর্থ হয়ে আগুন দ্রুত ছড়িয়ে পড়লে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। এ প্রতিবেদন লেখা পর্যন্ত খবর, ফায়ার সার্ভিসের একটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন নেভানোর কাজ শুরু করেছে। ঘটনাস্থলে পৌঁছেছে হারউড পয়েন্ট কোস্টাল থানার পুলিশ।

ইলেকট্রিক শর্ট সার্কিটের জেরে এই অগ্নিকাণ্ড বলে প্রাথমিকভাবে অনুমান করছে ফায়ার সার্ভিস। তবে কিছু শ্রমিকরা জানিয়েছে, মেরামত চলাকালীন গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। পণ্যবাহী এই জাহাজটির আন্ডার গ্রাউন্ডে প্রচুর পরিমাণে তেল রয়েছে বলে জানা যাচ্ছে। একইসঙ্গে জাহাজটির মেরামত কাজ চলার কারণে সেখানে প্রচুর পরিমাণে গ্যাসের সিলিন্ডারও রয়েছে। এমন অবস্থায় ইঞ্জিন থেকে দ্রুত আগুন ছড়িয়ে পড়ছে গোটা জাহাজে। যে ঘটনা রীতিমতো আতঙ্ক সৃষ্টি করছে গোটা উপকূলে। তবে জাহাজে থাকা মোট ১১ জন ক্রু মেম্বারের সবাই সুরক্ষিত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: